করোনায় অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন শরীয়তপুরের মেয়ে তানজিন তিশা

পরিক্রমা ডেস্ক: করোনাভাইরাসের প্রভাবে ঘরে বন্দী প্রায় সবাই। কর্মহীন হয়ে নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। অনিশ্চিত জীবন নিয়ে বেঁচে থাকার কঠিন লড়াই করে চলছেন। এমন সময় প্রয়োজনীয় খাদ্যদ্রব্যসহ নানা রকম সাহায্য নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন সামর্থ্যবান মানুষেরা। দেশের অনেক তারকাও এগিয়ে আসছেন অসহায় মানুষদের পাশে। এবার সে তালিকায় নাম লেখালেন অভিনেত্রী তানজিন তিশা।

বেশ কয়েকটি বিপর্যস্ত পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিয়েছেন মডেল ও অভিনেত্রী তিশা। তবে যাদের তিনি সহায়তা করছেন সামাজিক বিড়ম্বনা এড়ানোর জন্য তাদের পরিচয় প্রকাশ করছেন না এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘সামর্থ্যবানরা যদি নিজ নিজ সধ্য অনুযায়ী আশপাশের অসহায় মানুষদের দায়িত্ব নেয় তবে আশা করি কেউ না খেয়ে থাকবে না। কেউ কষ্টে ভুগবে না।’

তিশা আরও বলেন, ‘আমি সামান্য একজন অভিনয়শিল্পী। সে রকম সামর্থ্যও নেই ইচ্ছেমতো সাহায্য করবো। আমার দেখা কিছু পরিবারের দুরবস্থা জানতে পেরে তাদের সঙ্গে যোগাযোগ করে পাশে দাঁড়িয়েছি। একজন অভিনয়শিল্পী হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকেই চেষ্টা করছি সহযোগিতা করার। আল্লাহ যতদিন সামর্থ্য দেবেন ততদিনই মানুষের পাশে থাকার চেষ্টা করব।’

অন্যদিকে এ অভিনেত্রী শরীয়তপুরের দাদার বাড়ি এলাকায় গরিব মানুষদের ত্রাণ সহায়তা দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। এদিকে অভিনয়শিল্পী সংঘের সংগঠিত সাহায্য ফান্ডেও অর্থ সহায়তা দিয়েছেন তিনি।