ডামুড্যায় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, সাবান, জীবাণু নাশক ঔষধ ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতার জন্য শরীয়তপুরের ডামুড্যা উপজেলার মাস্ক, সাবান, জীবাণু নাশক ঔষধ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) দুপুর থেকে বিকাল পর্যন্ত “৯৯ এসএসসি ব্যাচ-কনেশ্বর এস সি এডওয়ার্ড ইনস্টিটিউশন”সংগঠনের ব্যানারে কনেশ্বর ইউনিয়নের বিভিন্ন মসজিদের মুসল্লী ও সাধারণ মানুষের মাঝে এই মাস্ক, সাবান, জীবাণু নাশক ঔষধ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

কনেশ্বর ইউনিয়নের সন্তান সমাজ সেবক ও সংগঠনের সভাপতি মোঃ খালিদ হাসান মিলুর উদ্যোগে বিতরণকালে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজিলা আওয়ামীলীগের স্বাস্থ্য-বিষয়ক সম্পাদক মাহবুব আলম সোনাই, কনেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন খান, কনেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জুলহাস সর্দার, সহ-সভাপতি গৌরাঙ্গ চক্রবর্তী, ডামুড্যা উপজিলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন (মিবু), কনেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম নিলয়, সাবেক কনেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল সিকদার, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মালেক মোল্লা, সহ-সভাপতি স্বপন তালুকদার প্রমুখ। উক্ত সংগঠনের সদস্যদের মধ্যে ছিলেন কাজী মোশারফ, মাসুদ, মশিউর রহমান মাসুম, খালেক এবং অন্যরা।

এআর/এমটি