ডামুড্যা ইসলা‌মিক ফাউন্ডেশ‌নের উদ্যো‌গে শোক ‌দিবস পা‌লন

নিজস্ব প্রতিবেদক: সর্বকা‌লের সর্ব‌শ্রেষ্ঠ বাঙ্গালী, জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৩ তম শাহাদাত বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষ্যে তার জীবন ও ক‌র্মের উপর আলোচনা সভা, সন্ত্রাস, জ‌ঙ্গিবাদ এবং মাদক প্র‌তি‌রোধ বিষয়ক কার্যক্রম সম্প‌র্কে কর্মশালা, স‌ম্মেলন, মত ‌বি‌নিময় সভা, রচনা প্র‌তি‌যোগিতা, হিফজুল কোরআন, হামদ-নাত ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। গত ১৫ আগস্ট বুধবার বি‌কে‌ল ৩ ট‌ায় ডামুড্যা উপ‌জেলা অফিসার্স ক্লা‌বে এ অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়।

অনুষ্ঠা‌নে প্রধান অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন শরীয়তপুর-৩ আস‌নের সংসদ সদস্য না‌হিম রাজ্জাক।

প্রধান অতি‌থির বক্ত‌ব্যে না‌হিম রাজ্জাক ব‌লেন, শোককে শক্তি হিসেবে পুরণ করে জাতির জনকের স্বপ্ন পূরনে সকল ভেদাভেদ ভূলে গিয়ে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও আগামী নির্বাচনে জয়লাভ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে৷

ডামুড্যা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা শা‌রমি‌নের সভাপ‌তি‌ত্বে ‌বি‌শেষ অতি‌থি ‌হি‌সে‌বে বক্তব্য রা‌খেন ইসলা‌মিক ফাউ‌ন্ডেশন প্রধান কার্যাল‌য়ের মাওলানা কাজী আলাউ‌দ্দিন, মাওলানা মো. রা‌সেল, মাদারীপুর জেলা কার্যাল‌য়ের মো. আজিজুল ইসলাম, ডামুড্যা উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান মো. আলমগীর ‌হো‌সেন মা‌ঝি, ডামুড্যা উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আলহাজ্ব কামাল উদ্দিন আহ‌মেদ, ডামুড্যা থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠা‌নের প্রধান আলোচক হি‌সে‌বে বক্তব্য রা‌খেন শরীয়তপুর ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের উপ-প‌রিচালক মোহাম্মদ ইদ্রিছ।

অনুষ্ঠা‌নে পবিত্র কোরআন থে‌কে তে‌লাওয়াত ক‌রেন দ‌ক্ষিণ গুয়া‌খোলা বাইতুল আমান জা‌মে মস‌জি‌দের কেন্দ্র শিক্ষক হা‌ফেজ আজিজুল ইসলাম, স্বাগত বক্তব্য রা‌খেন শরীয়তপুর ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের মাষ্টার ট্রেইনার মাওলানা মো. মুস্তা‌কিম বিল্লাহ, মিলাদ, কেয়াম, দোয়া ও মুনাজাত প‌রিচালনা ক‌রেন ডামুড্যা উপ‌জেলা কম‌প্লেক্স জা‌মে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব মাওলানা আব্দুল হাই, অনুষ্ঠান‌টির উপস্থাপনায় ‌ছি‌লেন শরীয়তপুর ইসলা‌মিক ফাউ‌ন্ডেশ‌নের মাষ্টার ট্রেইনার মাওলানা মো. মুস্তা‌কিম বিল্লাহ। এ সময় ডামুড্যা ইসলামিক ফাউ‌ন্ডেশ‌নের ফিল্ড সুপারভাইজার মো. আলাউ‌দ্দিনসহ প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।