নড়িয়ায় ১ হাজার অসহায় পরিবারকে আর্থিক সাহায্য দিলেন প্রবাসীরা

এস এম জীবন: বর্তমানে সারা বিশ্বের একটি আতঙ্কের নাম করোনা ভাইরাস। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে নাজেহাল পুরো বিশ্ব। এই ভাইরাস প্রতিরোধে রীতিমতো হিমশিম খাচ্ছে বিশ্বের সকল রাষ্ট্র। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন বাংলাদেশের মানুষ। করোনা ভাইরাস প্রতিরোধ করার লক্ষ্যে সব কিছু বন্ধ করায় কর্মহীন হয়ে পড়েছে অসহায় দরিদ্র মানুষ। চামটা ইউনিয়নের এই সব কর্মহীন অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন চামটা ইউনিয়নের প্রবাসীরা।

বুধবার (১৫ এপ্রিল) সকালে চামটা ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন রাড়ীর হাতে টাকা হস্থান্তর করেন প্রবাসীদের পক্ষ থেকে মোঃ জাকির হোসেন, আফজাল হোসাইন হাওলাদার, রাজিব ঢালী, কামাল হাওলাদার, সোহেল, চামটা ইউপি সদস্য বৃন্দ ও সেচ্ছাসেবক কর্মীরা।

এসময় চামটা ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন রাড়ী বলেন চামটা ইউনিয়ন ঘর বন্দি ১০০০ মানুষের জন্য আর্থিক সাহায্য প্রদান করেন চামটা ইউনিয়ন প্রবাসীরা, তারা যে প্রবাসে থেকে ও নিজের দেশকে ভালোবাসেন দেশের প্রতি তাদের যে ভালোবাসা আছে তা আবার প্রমান করলেন, তাদের এই মহান উদ্যোগের জন্য ধন্যাবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সিঙ্গাপুর প্রবাসী মোঃ জাকির হোসেন বলেন, চামটা ইউনিয়নে আমরা যারা প্রবাসী আছি তারা সকলে যার যার অবস্থান থেকে যোগাযোগ করি যে আমাদের ইউনিয়নে অনেক গুলো অসহায় পরিবার আছে তারা এখন করোনা ভাইরাস(মহামারী) কারনে কর্মহীন হয়ে পড়েছে এই সময় যদি আমরা তাদের পাশে থেকে একটু সাহায্য সহযোগিতা করতে পারি। আর সেই ডাকে সারা দিয়ে আমরা প্রবাসীরা। আজ চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন রাড়ীর হাতে পাঁচ লক্ষ দুই হাজার টাকা তুলে দেই।

চামটা ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন রাড়ী ইউপি সদস্য ও প্রবাসী মোঃ আফজাল হোসাইন, রাজিব ঢালী, কামাল হাওলাদার এবং সেচ্ছাসেবীদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে অর্থ পৌঁছিয়েদেন ও তাদের কে ঘরে থাকার পরামর্শ দেন।

জীবন/ এমটি