সখিপুরে পানিবন্দি ব্যবসায়ী ও দিনমজুরদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুর জেলাধীন সখিপুরের দেওয়ান বাজার, মোল্লা বাজার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পানিবন্দি ব্যবসায়ী ও দিনমজুরদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার ( ২৫ জুলাই) দুপুরে থানার দেওয়ান বাজার, মোল্লা বাজার এলাকায় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীশ এমপির নির্দেশে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাফীস।

এসময় উপস্থিত ছিলেন, সখিপুর থানার ইনচার্জ এনামুল হক, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ইউনুস সরকার, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সচিব মাহাদি হাসান ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাফীস বলেন, পানিবন্দি ব্যবসায়ী ও দিনমজুরদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। আশা করি কয়েক সপ্তাহের মধ্যে বন্যার পানি নেমে যাবে।

পানিবন্দি মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, যে কোন বিপদে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সরকার আপনাদের পাশে রয়েছে। এই দুর্দশার মধ্যে পারিবারিক সহিংসতা থেকে নিজেদেরকে বিরত রাখতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি যেকোনো ধরনের অন্যায় কাজ থেকে নিজেদের দূরে রাখতে হবে।