১২০০ মসজিদের ইমাম-মুয়াজ্জিনের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন উপমন্ত্রী শামীম

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম তার মায়ের আসন্ন মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রায় ১২০০ মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে নগদ অর্থ সাহায্য করেন।

১২ মে মঙ্গলবার নিজের মা বেগম আশ্রাফুন্নেসার (রত্মগর্ভা) আসন্ন মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শরীয়তপুরের নড়িয়া-সখিপুরে প্রায় ১২০০ মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও অন্তত ২০ জন পুরোহিতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এনামুল হক শামীম,এমপি।

এর আগেও করোনা সঙ্কটে তাঁর মায়ের নামে গড়া আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন থেকে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার প্রায় সহস্রাধিক অসচ্ছ্বল ইমাম-মুয়াজ্জিনদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই বিষয়ে উপমন্ত্রী জানান, আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন থেকে সবসময় মানুষের বিপদে সাহায্য অব্যাহত রেখেছি। এবারো মায়ের মৃত্যুবার্ষিকীকে উপলক্ষ্য করে জেলার ইমাম-মুয়াজ্জিনদের পাশে এসে দাড়িয়েছি। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, উপমন্ত্রী শামীমের মা বেগম আশ্রাফুন্নেসা (রত্মগর্ভা) ২০১৮ সালের ১৫মে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।