গোসাইরহাটের সেরা ১০ ফটোগ্রাফারকে এওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক: হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রায় ২০০ প্রতিযোগির মধ্যে সেরা ১০ ফটোগ্রাফার এওয়ার্ড-২০২০ বিজয়ীদের হাতে তুলে দিয়েছে।

শনিবার (১০ অক্টোবর) রাজধানীর হাতিরঝিলে ঝিলকুটুম রেস্টুরেন্টে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে সেরা ১০ ফটোগ্রাফারদের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়।

শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান “নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়।” এই বিদ্যালয়ের বর্তমান-প্রাক্তন শিক্ষার্থীরা মিলে এই ফটোকনটেস্টের আয়োজন করে। যেটি “হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়” নামক প্লাটফর্ম থেকে পরিচালনা করা হয়।

সেরা ১০ ফটোগ্রাফার হলেন- রবিউল সিকদার, আশফি ইশমাম, ইমরান চৌধুরী, সাগর ইসলাম নূর, নাহিদ তালুকদার, শাওন, আসিফ আহমেদ, আরাফাত অভি, ইলিয়াস সিকদার ও দৈনিক আমার সংবাদের ক্রীড়া সাংবাদিক রাজিবুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনকাম ট্যাক্সের সুপার মাসুম সরদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দীপ্ত টিভির প্রোডিউসার মির্জা শাখেছেফ সাকিব, স্কুল শিক্ষক লুৎফর রহমান তালুকদার ও বিশিষ্ট ব্যবসায়ী শরীয়তুল্লাহ রাজিব, আক্তার হোসাইন ও মিঠু সাহা।