সখিপুর চরভাগায় শতাধিক প্রতিবন্ধীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শরীয়তপুর জেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নে অসহায় প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র সামগ্রী বিতরন করেছেন।

শুক্রবার (১৫ মে) বিকালে মমিন আলী মোল্যার বাজারে শতাধিক প্রতিবন্ধীর মাঝে এসব বস্ত্র সামগ্রী বিতরন করেন চরভাগা প্রতিবন্ধী সংগঠন। এই সংগঠনটি ৮ বছর ধরে প্রতিবন্ধীদের কল্যানে নানা রকম সেবামূলক কাজ করে আসছেন।

এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সরাসরি যুক্ত রয়েছেন। বস্ত্র বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় মুরুব্বি, সমাজ সেবক ও শিক্ষক সহ বিভিন্ন অরাজনৈতিক ব্যাক্তিবর্গ।

সংগঠনের আহবায়ক উজ্জল বকাউল বলেন, প্রতিবন্ধী, দুস্থ ও অসহায়দের কল্যাণে দীর্ঘদিন ধরে আমাদের সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রতিবছরের মত এবারও আমরা দুস্থ অসহাদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে করেছি। এই ধরনের সমাজ সেবা সকলের নৈতিক দায়িত্ব।

তিনি আরও বলেন, অসহায় প্রতিবন্ধীদের সহায়তা স্বরুপ প্রতি বছরই এ ধরনের সেবা মূলক কাজ করতে চাই। আমাদের প্রিয় সংগঠন উদয়ন সমাজ উন্নয়ন সংসদ এ কাজে সহযোগীতা করেছে। সামাজিক দায়বদ্ধতা থেকে নেয়া এ উদ্যোগ যেন সব সময় বাস্তবায়ন করতে পারি সকলে দোয়া করবেন।